লাজুক প্রেমিক? যেভাবে তাঁকে মনের কথা খুলে বলবেন

হাইলাইটস

  • হবু প্রেমিক যদি একটু বেশিই লাজুক হন
  • তাহলে আপনার দায়িত্ব তাঁকে সহজ করে নেওয়া।
  • সেই কারণেই যখন কথা বলবেন তখন মাঝে মধ্যেই তাঁর দিকে তাকান

এই সময় জীবনযাপন ডেস্ক: স্বভাবগত দিক থেকে সবাই যে একরকম হবেন এরকম কিন্তু কোনও কথা নেই। এক একজনের স্বভাব হয় এক একরকম। কেউ মন খুলে কথা বলতে পারে, কেউ পারে না। তিতির বরাবরই একটু চুপচাপ। নিজের মতো থাকতে ভালোবাসে। সবার সঙ্গে একটু কমই মিশতে পারে। কিন্তু মিশে গেলে একদম মন খুলে কথা বলে। প্রায় ৫ বছর বাড়ির বাইরে থেকেও ছেলের স্বভাবে কোনও পরিবর্তন না আসায় যার পর নাই চিন্তিত। এদিকে ছেলের বিয়ের বয়স হচ্ছে। কিন্তু ছেলে এখনও প্রেম করে উঠতে পারল না। অফিসের ঋতুপর্ণাকে তিতিরের বেশ মনে ধরেছে। ঋতুপর্ণার স্বভাব, সবার সঙ্গে মিলে মিশে থাকা এসব তিতিরের বেশ ভালো লাগত। ক্যান্টিনে অনেকবার চোখাচোখি হয়েছে। কিন্তু কিছুতেই কিছু বলতে উঠতে পারছে না। তবে সোশ্যাল মিডিয়ায় দুজনের মধ্যে কিন্তু মোটামুটি কথা হত। ঋতুপর্ণারও যে তিতিরকে খারাপ লাগত তা নয়। বরং বাকি সহকর্মীরা যখন তিতিরকে ক্যাবলা বলত তখন তার বেশ গায়েই লাগত তার। এহেন ঋতুপর্ণা একদিন প্ল্যান করল তিতিরের সঙ্গে কোনও একটা কফি শপে যাবে। কিন্তু কীভাবে সে বলবে তিতিরকে? এরকম বয়ফ্রেন্ড কি আপনারও রয়েছে? তাহলে জেনে রাখুন গুরুত্বপূর্ণ কিছু পরামর্শ।

মাঝে মধ্যেই তাঁর দিকে তাকান- হবু প্রেমিক যদি একটু বেশিই লাজুক হন তাহলে আপনার দায়িত্ব তাঁকে সহজ করে নেওয়া। সেই কারণেই যখন কথা বলবেন তখন মাঝে মধ্যেই তাঁর দিকে তাকান। চোখে চোখ রেখে কথা বলুন। এতে কিন্তু সম্পর্ক বেশি জমে।

তাঁর আড়ষ্টতা কাটানোর দায়িত্ব আপনার- আপনি যত খোলামেলা ভাবে মিশছেন তিনি হয়তো সেটা পারছেন না। কিন্তু তাঁর বিশ্বাস যোগ্যতা অর্জন আপনাকেই করতে হবে। তাঁকে বোঝাতে হবে। দেখবেন এতে তিনি সহজ হয়ে নিজের মনের কথা বলে পারছেন। সেই সঙ্গে আপনার সঙ্গেও বন্ডিং দারুণ জমছে।

তাঁকে একটু বিশেষ আপ্যায়ন করুন- তিনি যে আপনার জীবনে একটু স্পেশ্যাল তা আপনাকেই বুঝিয়ে দিতে হবে। আর তাই প্রথম কফি ডেটের পর আবারও প্ল্যান করুন। কখনও নিজে রান্না করে খাওয়ান। কখনও কিছু উপহার দিন। মোটকথায় সুন্দর বন্ধুত্ব গড়ে তুলুন। যে কোনও সম্পর্কের ক্ষেত্রে প্রধান হল এই বন্ধুত্ব। বন্ধুত্ব জোরদার হলে সব সম্পর্কই দারুণ হয়।

ছোট ছোট বিষয় খেয়াল রাখুন- ছোট ছোট কিছু মুহূর্তই কিন্তু আমাদের অন্য সব মুহূর্তকে স্পেশ্যাল করে তোলে। আর তাই বিশেষ নজর থাকুক এমন মুহূর্থে। যে সব মুহূর্তে আপনারা শুধু নিজেদেরই কথা বলবেন। নিজেদের মতো ভাববেন। নিজেদের বিশেষ কিছু মুহূর্ত শেয়ার করে নেবেন। দেখবেন এতেই সম্পর্ক হবে সুন্দর।

টাটকা ভিডিয়ো খবর পেতে সাবস্ক্রাইব করুন এই সময় ডিজিটালের YouTube পেজে। সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন।

Lifestyle News in Bengali, লাইফস্টাইল খবর, Health Tips, Fashion Trends and Tips in Bangla
2021-04-21 19:54:37
Source link

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *