covid cases stable in bengal

রাজ্যের করোনাচিত্র অপরিবর্তিত, সংক্রমণ দু'হাজারের নীচেই, মৃত্যু সামান্য বাড়ল

নিজস্ব প্রতিবেদন: গতকালের চেয়ে রাজ্যের কোভিডচিত্রে (Covid Cases) খুব বেশি বদল হল না। দু’হাজারের নীচেই রয়েছে সংক্রমণ। গত ২৪ ঘণ্টায় সংক্রামিত হয়েছেন ১ হাজার ৯২৩ জন। মৃতের সংখ্যা (COVID Death in West Bengal)  সামান্য বেড়ে হয়েছে ৪১। 

 
স্বাস্থ্য দফতরের বুলেটিন (West Bengal Heath Department) অনুযায়ী, বুধবার সংক্রমিতের সংখ্যা ১,৯২৩। মঙ্গলবার আক্রান্ত হয়েছিলেন ১ হাজার ৯২৫ জন। ফলে সামান্য বেড়েছে সংক্রমণ। এ দিন নমুনা যাচাই করা হয়েছে ৫৫ হাজার ৬৭৪ জনের। সংক্রমণের হার ৩.৪৫ শতাংশ। কলকাতায় সংক্রমিতের সংখ্যা ১৫৫। ২১৭ জন আক্রান্ত উত্তর ২৪ পরগনায়। হাওড়া, হুগলি এবং দক্ষিণ ২৪ পরগনায় আক্রান্তের সংখ্য যথাক্রমে ১১৫, ১৮৯ ও ১১০। বর্তমানে রাজ্যে সক্রিয় করোনা আক্রান্ত ২২ হাজার ৩০৮ জন।

গত ২৪ ঘণ্টায় কোভিডে মৃত্যু হয়েছে (COVID Death in West Bengal) ৪১ জনের। গতকাল সংখ্যাটা ছিল ৩৮। কলকাতা ও উত্তর ২৪ পরগনায় মৃতের সংখ্যা যথাক্রমে ৮ ও ৯। ৩ জনের মৃত্যু হয়েছে দক্ষিণ ২৪ পরগনায়। হাওড়া ও হুগলিতে মৃতের সংখ্যা যথাক্রমে ৩ এবং ৪। গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনামুক্ত (Coronavirus) হয়েছেন ১ হাজার ৯৫২ জন। এখনও পর্যন্ত সুস্থতার হার ৯৭.৩৩%।

টিকাকরণ নিয়ে বুধবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়  (Mamata Banerjee) বলেছিলেন,’আমরা ৩ লক্ষ থেকে বাড়িয়ে প্রতিদিন ৪ লক্ষ করে টিকা দেব বলে ঠিক করেছি। ২ কোটির মতো টিকার ডোজ দিয়েছি বাংলায়। ৩৩ লক্ষ ডোজ দেওয়া হয়েছে সুপার স্প্রেডারদের। আগামী ১০ দিনে সংক্রমণ আরও কমিয়ে ফেলব।’

আরও পড়ুন- টিকার নামে পেটের ওষুধ নেওয়ার পর হাসপাতালে ছুটছেন Mimi, কাল লিভার পরীক্ষা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)



Zee24Ghanta: Health News
2021-06-24 22:09:42
Source link

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *